সাইফের গোপন তথ্য ফাঁস করলেন কারিনা!

সাইফের গোপন তথ্য ফাঁস করলেন কারিনা!

আনন্দ ভুবন ডেস্ক> বলিউডের রোমান্টিক জুটিগুলোর মধ্যে একটি হলো সাইফ-কারিনা জুটি। হারহামেশাই নতুন নতুন তথ্য নিয়ে সংবাদমাধ্যমে শিরোনাম হন তারা। এবার সাইফ আলী খানের গোপন তথ্য ফাঁস করে আলোচনায় এলেন এ জুটি।
ভারতীয় সংবাদমাধ্যম এই সময়ের প্রতিবেদন বলছে, ২০১২ থেকে প্রেমপর্ব শুরু হলেও চারহাত এক হয় ২০১৫তে। আর এখনও তারা রোমান্সে ভরপুর। কিন্তু কারিনা জানালেন এক গোপন তথ্য। যা শুনলে আপনারও চোখ কপালে উঠবে। আর তা হলো সাইফকে বিয়ে করতে বিন্দুমাত্র রাজি ছিলেন না এ অভিনেত্রী। সম্প্রতি এক টক শোতে এ তথ্য ফাঁস করেন তিনি।
এমনকী দুবার সাইফের প্রেমের প্রস্তাবও তিনি ফিরিয়ে দেন। তিনি জানান, তাসান এর সেটে তাকে প্রথমবার বিয়ের প্রস্তাব দেন সইফ। ওইটা ছিল গ্রিসে। এরপর লাদাখেও সাইফ আমাকে বিয়ের প্রস্তাব দেন। তখন সরাসরি না বললেও ইতিবাচক কোনও উত্তর দেননি।
কারিনা এও জানান, বিয়ে নামক সম্পর্কে তিনি জড়াতে চান না। এরপরই সাইফকে আসতে আসতে চিনতে শুরু করেন তিনি। তারপর অবশ্য তৃতীয়বার হ্যাঁ বলতে বেশি সময় নেন নি তিনি। ততদিনে তারও মনে ধরেছে সাইফকে। এরপর তাদের স্বপ্নের উড়ান শুরু। তবে বিয়ের আগে সাইফকে একটাই মাত্র শর্ত দিয়েছিলেন কারিনা। সেই শর্ত হল-সাইফ যেন কোনওদিনই তার ক্যারিয়ারে বাধা না হয়ে দাঁড়ান। বিয়ের আগে এই কথাটাই বারবার ঝালিয়ে নিয়েছিলেন বেগম সাহেবা। কথা রেখেছেন ছোট নবাব। তাইতো এখন তৈমুর থেকে সংসার পুরোটাই বেশ দক্ষতার হাতে সামলাচ্ছেন তিনি।